বাংলাদেশ নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেন, রহিঙ্গারা যাতে ভোটার হতে না পারে সে বিষয়ে নজর রাখছে নির্বাচন কমিশন মঙ্গলবার সকালে রাজবাড়ী সফরে ভোটার তালিকা হাল নাগাদ কাজের উদ্বোধন করতে এসে এ কথা বলেন।

তিনি প্রথমে রাজবাড়ী সার্কিট হাউজে বেলা ১০ টায় এসে অবস্থান করেন, এর পর বেলা ১১ টায় রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভোটার তালিকা হাল নাগাদ কাজের উদ্বোধনী কাজে যোগ দেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন রহিঙ্গারা যখন বাংলাদেশে প্রবেশ করেছে তখই তাদের হাতের ছাপ নেওয়া হয়েছে শুতরাং তাদের এদেশের ভোটার হওয়ার কোনো সুযোগ নেই,তিনি বলেন পর্যায় ক্রমে সারা বাংলাদেশে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে। এতে করে জনগণ যাতে নিজের ভোট নিজে দিতে পারে এবং ভোটার আইডি যাতে সঠিক কাজে ব্যবহার হয় সেই বিষয়ে আলোকপাত করেন সি ই সি।

অনুষ্ঠান উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ শওকত আলী, রাজবাড়ী পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার,রাজবাড়ী সদর হাসপাতালের সিভিল সার্জন মোঃ রহিম বকস,ও নবনির্বাচিত উপজেলার চেয়ারম্যান বৃন্দ।

[wpdevart_like_box profile_id=”https://web.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।