করোনায় আক্রান্ত

পটুয়াখালী সংবাদদাতা;  করোনা আক্রান্ত হয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় শাহ্ আলম হাওলাদার (৬৫) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের গহিনখালী গ্রামের বাসিন্দা। উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এটিই প্রথম মৃত্যু।

স্থানীয় সূত্রে জানা গেছে, জ্বর, হাঁচি কাশি নিয়ে গত সোমবার বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। সেখান থেকে করোনার নমুনা সংগ্রহ করে বুধবার করোনা রিপোর্টে পজেটিভ আসে। দুপুরেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ জানান, করোনা উপসর্গ নিয়ে তার মৃত্যু হয়েছে। সামাজিক দূরাত্ব বজায় রেখে লাশ দাফন করা হবে।

এদিকে বাংলাদেশের স্বাস্থ্য অধিদপ্তরের সর্বশেষ (২৪ জুন ২০২০) তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় আরও ৩৭ জনের প্রাণ কেড়ে নিয়েছে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)। ফলে ভাইরাসটিতে মোট ১৫৮২  জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ হাজার ৪৬২  জন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ লাখ ২২ হাজার ৬০৭ । আজ নমুনা পরীক্ষা হয়েছে ১৬ হাজার ৪৩৩ টি যা গতদিনে ছিল ১৬২৯২ । গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও দুই হাজার ৩১ জন জন। সব মিলিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা এখন ৪৯ হাজার ৬৬৬ জন।

  অবশেষে জেএসসিতে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ

আমাদের বাণী ডট কম/২৫ জুন ২০২০/পিপিএম