শিক্ষার্থীকে মারধর, কুবির দুই ছাত্রলীগ নেতাকে কার দর্শানোর নোটিশ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান বিদ্যুত এবং যুগ্ম সাধারণ সম্পাদক সোয়েব হাসান হিমেলের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগের প্রেক্ষিতে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে না মর্মে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

শনিবার (১৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শাখা ছাত্রলীগ এমন নোটিশ প্রদান করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “গত ১০ই এপ্রিল রাতে নৃবিজ্ঞান ৮ম ব্যাচের শিক্ষার্থী শরীফুল ইসলাম মারধরের শিকার হয়েছেন বলে তার নিজের অভিযোগের প্রেক্ষিতে আপনাদের (হাসান বিদ্যুত সহ-সভাপতি কুবি শাখা ছাত্রলীগ, শোয়েব হাসান হিমেল যুগ্ম সাধারন সম্পাদক কুবি শাখা ছাত্রলীগ) বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যাবস্থা গ্রহন করা হবে না তা আগামী ২৪ ঘন্টার মধ্যে কারন দর্শানোর জন্য নোটিশ দেয়া হল।

  সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে ফের আন্দোলনে ঢাবি শিক্ষার্থীরা

উল্লেখ্য, গত ১০ এপ্রিল কুমিল্লা বিশ্যবিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী শরীফুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর উক্ত দুই নেতা কতৃক মারধরের শিকার হয়েছেন মর্মে অভিযোগপত্র জমা দেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *