ঠাকুরগাঁও জেলা

ঠাকুরগাঁওয়ে হতদরিদ্রদের ৪০ বস্তা চাল সহ( ডিলার) আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি শচীন্দ্রনাথ বর্মন আটক ।

 ঠাকুরগাঁওয়ে হতদরিদ্রের জন্য বরাদ্দ ১০ টাকা কেজি দরের চালসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শচীন্দ্র নাথ বর্মণ (৪৬) ও চাল বিক্রেতা ওই ইউনিয়নের কচুবাড়ি এলাকার প্রিয়নাথের ছেলে আশীষ কুমার (৩৫)।

সোমবার রাতের ২টার দিকে তাদের আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানা পুলিশের পরিদর্শক গোলাম মর্তুজা।

তিনি বলেন, হতদরিদ্রদের জন্য ১০ টাকা কেজি দরে চাল দিচ্ছে সরকার। আউলিয়াপুর ইউনিয়নে এসব চাল বিতরণের জন্য আওয়ামী লীগ নেতা শচীন্দ্রনাথ বর্মণকে ডিলার নিয়োগ করা হয়েছে। কিন্তু শচীন্দ্রনাথ এসব চাল দরিদ্রদের কাছে বিক্রি না করে গোপনে আশীষের দোকানে মজুত করেছেন খোলা বাজারে বেশি দামে বিক্রির জন্য।

  তিস্তায় রেড অ্যালার্ট জারি!

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) গোলাম মর্তুজা আরও বলেন, গোপন সংবাদ পেয়ে বোর্ড অফিস বাজারে অভিযান চালিয়ে আশীষের দোকানে ৪০ বস্তায় ভরা ১২০০ কেজি চাল জব্দ করা হয়। এ সময় শচীন্দ্রনাথ ও আশীষকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *