সাঁকোতেই থমকে আছে যাদের জীবন, মারা গেল বৃদ্ধা

পটুয়াখালীর দশমিনায় বাঁশের সাঁকো থেকে পড়ে জাহানারা বেগম (৫৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। মঙ্গলবার উপজেলার আলীপুরা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার আলীপুরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের প্যাদা বাড়ি এলাকার মৃত্যু আবু প্যাদার স্ত্রী জাহানারা পাশের জমি থেকে বাড়িতে যাবার জন্য বাঁশের সাঁকো পার হচ্ছিলেন। এসময় সাঁকো থেকে খালের পানিতে পড়ে তার মৃত্যু হয়। বৃষ্টির সময় রোজা রেখে সাঁকো পার হচ্ছিলেন জাহানারা বেগম। ধারণা করা হচ্ছে, সাঁকো পিচ্ছিল থাকায় পা পিছলে পড়ে যান তিনি।

স্থানীয় বাসিন্দা মোসলেম বলেন, উপজেলার অনেক স্থানে ব্রিজের প্রয়োজন না থাকলেও ব্রিজ নির্মাণ করা হয়েছে। কিন্তু এখানে প্রয়োজন থাকার পরও কোনো ব্রিজ নেই। আজ এই এলাকায় একটি ব্রিজ থাকলে হয়তো ওই বৃদ্ধার মৃত্যু হতো না।

  কুষ্টিয়ায় ২৪ ঘন্টায় ১৯ জনের করোনা শনাক্ত, মোট ৩৪৭

আলীপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল আহমেদ বৃদ্ধার মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে জানান, অনেক আগেই ওই সাঁকোর স্থানে ব্রিজ নির্মাণের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ে একটি আবেদন করেছিলাম। ৬ নং আলীপুরা ও ৮নং ওয়ার্ডের খলিসাখালী গ্রামের মাঝখানে সাঁকোটির অবস্থান। ব্রিজ হলে স্থানীয়দের জন্য ভালো হতো। এমপি সাহেবর সঙ্গেও আমি বিষয়টি নিয়ে আলোচনা করেছি- যাতে উক্ত স্থানে দ্রুত একটি ব্রিজ নির্মাণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *