841719701346.jpeg

অনিক সিকদার, বালিয়াকান্দি(রাজবাড়ী) সংবাদদাতাঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাগত থানা অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বলেছেন, থানা হবে জনগণের। কাজ ছাড়া বিনা কারনে ঘন্টার পর ঘন্টা থানায় বসে থাকা যাবেনা। কাজ নিয়ে আসলে তাকে যত দ্রুত সম্ভব আমরা সেবা প্রদান করবো। সাধারণ মানুষের জন্য কাজ করবে বালিয়াকান্দি থানা পুলিশ। থানায় জিডি করতে, পুলিশ ভ্যারিফিকেশন ও মামলা করতে কোন টাকা লাগবেনা।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে বিভিন্ন গণমাধ্যমকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথা বলেন। 
এ সময় তিনি আরো বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ করতে হলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সামাজিক আন্দোলনের মাধ্যমেই সমাজ থেকে  এ সকল অন্যায় ও দুর্নীতি প্রতিরোধ  করা সম্ভব। এক্ষেত্রে পুলিশের পাশাপাশি গণমাধ্যমকর্মীরা বিশেষ ভূমিকা রাখতে পারে। 
শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন এসআই আসাদুজ্জামান রিপন, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি সমীর কান্তি দাস, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, বার্তা২৪.কম’র স্টাফ করেসপন্ডেন্ট সোহেল মিয়া, বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি টেলিভিশনের দেবাশীষ বিশ্বাস, সাংবাদিক গোলাম মোর্তবা রিজু, গোলাম মোস্তফা, তনু সিকদার সবুজ, বিপ্লব বিশ্বাস, রুবেল মিয়া, রিয়াদ হোসেন, রাজু আহমেদ, অনিক সিকদার প্রমুখ।
আমাদের বাণী ডট কম/১৯ সেপ্টেম্বর ২০২০/পিপিএম 
  স্কুলে নিজের কক্ষে ডেকে ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দেন প্রধানশিক্ষক