সিলেটের দুর্ধর্ষ্য ডাকাত সর্দার ও একাধিক ডাকাতি মামলার আসামী হাতকাটা হাসমত আলী (৪০) কে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার (২২ মার্চ) বিকেল আনুমানিক ৫ ঘটিকার দিকে ভাদেশ্বর ইউনিয়নের হাওরতলা থেকে তাকে গ্রেপ্তার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানা সুত্রে জানাযায়, শুক্রবার বিকেল পাঁচটার দিকে গোলাপগঞ্জ মডেল থানার এএসআই ইউছুফ আলীর নেতৃত্বে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ভাদেশ্বরের হাওরতলায় অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে হাসমত ডাকাত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

  ঠাকুরগাঁওয়ে জালনোট ব্যবসায়ীরা ঈদ বাজারে সক্রিয় হয়ে উঠেছে

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাকাত সর্দার হাসমত এতদিন গাঁ ঢাকা দিয়ে সিলেটের বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছিল। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানা সহ সিলেটের একাধিক থানায় বেশকয়েকটি ডাকাতির মামলা রয়েছে। সে বিভিন্ন জায়গায় লেংড়া হাসমত সহ বিভিন্ন ছদ্মনামে পরিচিত ছিল।

উল্লেখ্য, ভয়ঙ্কর ডাকাত সর্দার হাতকাটা হাসমত আলী ভাদেশ্বর ইউপির হাওরতলা গ্রামের মৃত শওকত মিয়ার পুত্র।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://web.facebook.com/amaderbanicom-284130558933259/notifications/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *