মো. আলমগীর কবির

ডেস্ক রিপোর্ট;   সিলেট মহানগর পুলিশের নগর বিশেষ শাখায় কর্মরত উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর কবিরের আকস্মিক মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ মে ২০২০) বিকেল পৌনে চারটার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা সোমবার সন্ধ্যা জানান, এসআই আলমগীর ঈদের দিন বিকেল ৩টা ২৫ মিনিটে অসুস্থতাবোধ করলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ তলায় ১নং ওয়ার্ডে ভর্তি করা হয়। ভর্তি হওয়ার কয়েক মিনিট পর বিকেল ৩টা ৫০ মিনিটে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি বলেন, মৃত্যুর পর হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা তার মরদেহ থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছেন। সন্ধ্যায় মরহুমের জানাজার নামাজ শেষে মরহুমের লাশ তার গ্রামের বাড়ি চট্টগ্রামে পাঠানো হয়েছে।

  করোনায় সিলেট কারাগার থেকে মুক্তি পাচ্ছে ৬২৭ বন্দি

এসআই আলমগীর কবির পরিবারসহ সিলেট নগরের সাদিপুর, বোরহান উদ্দিন রোড এলাকায় বসবাস করতেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের মিরেসরাই থানার শিকার জমাদনপুরে।

এসআই আলমগীর কবির ১৯৮১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, এসআই আলমগীর কবিরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এক শোক বার্তায় পুলিশ কমিশনার বলেন, এসআই আলমগীর কবির একজন সৎ, দক্ষ ও নিবেদিত প্রাণ পুলিশ কর্মকর্তা ছিলেন এবং পুলিশ বাহিনীতে তার অবদান সিলেট মহানগর পুলিশ চিরদিন স্মরণ রাখবে।

আমাদের বাণী ডট কম/২৫ মে ২০২০/ডিডিএ