আত্মহত্যা

মোঃ মামুনুর রশিদ মাহিন , সীতাকুণ্ড (চট্রগ্রাম) সংবাদদাতা;  জেলার সীতাকুণ্ড উপজেলার পশ্চিম ভাঠেরখীল এলাকায় মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে মেয়ের আত্মহত্যা ঘটনা ঘটে বলে জানা যায়।

আজ বৃহস্পতিবার ( ২৫ জুন ২০) উপজেলার পশ্চিম ভাটেরখীল ২নং ওয়ার্ড়ের বাসিন্দা আব্দুল খালেক বাবুর্চির মেয়ে তানিয়া আক্তার (১৫) আনুমানিক সকাল ৮ দিকে মায়ের সাথে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

জানা যায়,নিহতের মা নাজমা আক্তার মেয়েকে ঘরোয়া কাজ করার জন্য প্রচন্ড বকাঝকা করেন। এর পরে সকালে দিকে মা কাজের জন্য ঘর থেকে বাহিরে গেলে,ঘরে কেউ না থাকায় তানিয়া গলায় ফাঁস আত্নহত্যা করে,পরে মা বাহির থেকে মা এসে দেখে তার মেয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে।

  বালিয়াকান্দিতে প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

স্থানীয়দের মতে জানা যায়, মেয়েটি খুব স্বাভাবিক ছিল। ঘরোয়া কাজের জন্য তার মা বকাঝকা দেয়।তা সহ্য করতে না পেরে অভিমানে এই আত্নহত্যার করে বলে ধারনা করছে এলাকাবাসী।

এই ব্যাপারে সীতাকুণ্ড থানার এসআই আশরাফ সিদ্দিকী জানান,আমরা আত্নহত্যার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি মেয়েটি গলায় ফাঁস দিয়ে ঝুলা অবস্থায় আছে। তখন মেয়েটি মারা গিয়েছে।পরে তাকে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আমাদের বাণী ডট কম/২৫ জুন ২০২০/পিপিএম