করোনা

আলমগীর হোসেন প্লাবন (সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা; জেলার সোনারগাঁ উপজেলায় নতুন আরো ১৮ জনের দোহে করোনা শনাক্ত হয়েছে । তাদের মধ্যে ১৩ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ ও ৫ জন প্রাপ্ত বয়স্ক মহিলা রয়েছে । এনিয়ে সোনারগাঁয়ে ৪১৪ জন করোনায় আক্রান্ত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, গত ২৪ ঘন্টায় ৪৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ১৮ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক পুরুষ ও মহিলা রয়েছে। করোনায় এ পর্যন্ত ১৫ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ২৩২ জন।

  গাইবান্ধায় কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেলেন ৭২১ জন

আক্রান্তরা হলেন উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামসাদী গ্রামে ১জন মহিলা, কাঁচপুরের ললাটিতে ১জন পুরুষ, কাঁচপুরের সিনহা গ্রুপের ১জন পুরুষ,পিরোজপুর ইউনিয়নের বসুন্ধরা গ্রুপ, নিউ টাউনে ১জন পুরুষ, মোগড়াপাড়া ইউনিয়নের বাড়ি মজলিশে ১জন পুরুষ,কাঁচপুরের সোনাপুরে ২জন পুরুষ, পিরোজপুরের দুধঘাটা এলাকায় ১জন পুরুষ ও ১জন মহিলা, সাদীপুরে ১জন পুরুষ, বৈদ্যেরবাজার ইউনিয়নের মেঘনা গ্রুপ, আনন্দবাজারে ১জন পুরুষ,নিউ টাউনের হামদর্দে ১ জন পুরুষ, মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুরে ১জন পুরুষ ও ছোট সাদিপুরে ১ জন মহিলা,আমিনপুরের বনীনাথপুরে ১জন পুরুষ ও ১ জন মহিলা, সনমান্দী ইউনিয়নের নাজিরপুরে ১জন পুরুষ ও ১জন মহিলা।

আমাদের বাণী ডট কম/২৫ জুন ২০২০/পিপিএম