খেলা ধুলা ডেস্ক, ঢাকাঃ  বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে ক্রিকেট থেকে নির্বাসন শেষে আজ মাঠে ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার মাঠে ফেরা নিয়ে যখন দেশের ক্রিকেটপ্রেমীরা রোমাঞ্চিত তখনই সাকিব সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলডের শিকার হলেন।

নির্বাসন শেষে দেশে ফিরে সাকিব প্রথম কোয়ারেন্টাইন আইন না মেনে গুলশানে একটি সুপারশপ উদ্বোধন করে বিতর্কে জড়ান। ভারতের কলকাতায় কালীপূজার উদ্বোধন গিয়ে অহেতুক তিনি বিতর্কের শিকার হন। এবার স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেও তাকে ট্রোলড হতে হলো। ছবিতে দেখা গিয়েছে, স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে আলিঙ্গন করছেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। নেটিজেনদের কেউ কেউ সাকিবের এই পোস্ট ভালো চোখে দেখেনি।

একজন লিখেছেন, ‘এমন ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশ্যে না আনাই ভালো হতো। আমরা জানি যে আপনারা দুর্দান্ত কাপল’। আর একজন হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘ভাই, বোরখা তো পরাতে পারো’। অপর একজন লিখেছেন, ‘ভাই, তুমি কেমন ধরনের ধর্মের অনুসারী? পুজোয় আসার পর তোমাকে মৃত্যুর হুমকি দেওয়া হলো’। একজন আবার তাকে ‘ভীতু’ বলে চিহ্নিত করেছেন। অন্যজন রসিকতার ভঙ্গিতে লিখেছেন, ‘সাকিব, ফের ক্ষমা প্রার্থনার জন্য তৈরি হও’। আরেকজন লিখেছেন, ‘এভাবে ফোটো দিও না। ফতোয়া এসে যাবে’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।