ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হেলথ মিনিস্টার ন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন করেছে। সারা বাংলাদেশে ৫ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে কোটচাঁদপুর ৪র্থ স্থান অর্জন করে।

বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে রোববার দুপুরে রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে এ পুরস্কার প্রদাণ করা হয়।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি’র কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাশেদ আল মামুন। হাসপাতালের ব্যবস্থাপনা, চিকিৎসা সেবায় রোগীদের সন্তুষ্টি, কর্মকর্তা, চিকিৎসক, নার্স ও কর্মচারীদের উপস্থিতি, নিয়মশৃঙ্খলা, পরিষ্কার-পরিচ্ছন্নতা ও সার্বিক স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন দিক বিবেচনায় হাসপাতালটিকে অ্যাওয়ার্ডের জন্য নির্বাচন করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে স্বাস্থ্য সচিব আসাদুল ইসলাম, মহাপরিচালক প্রফেসরআবুল কালাম আজাদ, বিএমএ’র সভাপতি ডা: মোস্তফা জালাল মহিউদ্দিনসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।