দেশের বরেণ্য সঙ্গীত শিল্পী সুবীর নন্দীকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হচ্ছে। মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্স সুবীর নন্দীকে নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে যাত্রা করে বলে জানিয়েছেন তার পরিবার। এ সময় সুবীর নন্দীর সঙ্গে গেছেন তার মেয়ে ফাল্গুনী নন্দী।

দুপুর আড়াইটার নাগাদ এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরে পৌঁছাবে বলে জানান জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন।

এর আগে গতকাল মঙ্গলবার দিবাগত রাতে সুবীর নন্দীকে এয়ার অ্যাম্বুলেন্স করে সিঙ্গাপুর নেয়ার কথা থাকলেও এয়ার অ্যাম্বুলেন্সের যান্ত্রিক ত্রুটির কারণে সেটা সম্ভব হয়নি। রাত ১১টার দিকে তাকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সটি উড্ডয়নের কিছুক্ষণ পরই আবার ফিরে আসে। পরে সুবীর নন্দীকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়।

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল শ্রীমঙ্গল থেকে ঢাকা ফেরার পথে হৃদরোগে আক্রান্ত হলে সুবীর নন্দীকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএএইচ) ভর্তি করা হয়। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পরে পুনরায় হৃদরোগে আক্রান্ত হন তিনি। চিকিৎসকদের চেষ্টার পরে হৃদযন্ত্র সচল হলে নন্দিত এই সংগীতশিল্পীকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন আছেন সুবীর নন্দী।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।