অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতাঃ বরিশালের আগৈলঝাড়ায় ৮ম শ্রেণি পড়–য়া এক স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে আত্মহত্যার প্ররোচনায় মঙ্গলবার রাতে প্রেমিক জিহাদ সরদারসহ ৩জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে স্কুল ছাত্রীর মা। মামলার প্রধান আসামীকে পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করে বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও মামলার তদন্তকারী অফিসার এসআই শাহজাহান জানা গেছে, উপজেলার রতœপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের জহির শাহ’র মেয়ে বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী মহিমা আক্তার (১৪)। তার সাথে পার্শ্ববর্তী বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের আক্কেল সরদারের ছেলে জিহাদ সরদার (২০) ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো।

ওই ছাত্রী মহিমা জিহাদ সরদারের প্রেমের প্রস্তাব প্রতাখ্যান করে। এরপর থেকে জিহাদ ও তার বন্ধুরা মিলে স্কুল ছাত্রীকে বিভিন্ন ধরণের অশ্লীল কথা ও হুমকি দিয়ে আসছিলো। বখাটে জিহাদ ও তার বন্ধুদের কথা সহ্য করতে না পেরে গত ৭ জুলাই স্কুল ছাত্রী মহিমা আক্তার আত্মহত্যার পথ বেছে নেয়। এঘটনায় স্কুলছাত্রী মহিমা আক্তারের মা সাবিনা বেগম বাদী হয়ে মঙ্গলবার (১১-০৮-২০২০) রাতে জিহাদ সরদারকে প্রধান আসামী করে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ০৮।

এব্যাপারে মামলার বাদী সাবিনা বেগম সাংবাদিকদের বলেন, জিহাদ সরদারের কারণে আমার মেয়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। তাই জিহাদ সরদারের বিচারের জন্য আমি মামলা দায়ের করেছি। আমার মেয়ের মত আর যেন কোন মেয়ের জীবন দিতে না হয়।

এব্যাপারে আগৈলঝাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন বলেন, ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার রাতে মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী জিহাদ সরদারকে গ্রেফতার করে আসামীকে বুধবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হয়। আদালতের নির্দেশে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আমাদের বাণী ডট কম/১২  আগস্ট ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।