বরিশালের আগৈলঝাড়ায় ইয়াবা গাঁজাসহ ৬ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

থানাসূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আগৈলঝাড়া থানার এসআই নাসির উদ্দিন ও এসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার পশ্চিম সুজনকাঠি গ্রামের আকন ভিলায় অভিযান চালিয়ে মৃত মোফাজ্জল হোসেন আকনের ছেলে মশিউর রহমান আকন (২৮), একই গ্রামের মৃত সুশীল বিশ্বাসের ছেলে শোভন বিশ্বাস টুকু (২৫), তাদের মাদক ব্যবসায়ী বন্ধু বরিশালের কোতোয়ালী থানার নবগ্রাম রোডের বাসিন্দা মৃত কুদ্দুস আকনের ছেলে রেজোয়ান আহম্মেদ সরল (২৩), মৃত রুস্তম সিকদারের ছেলে সজল সিকদার মিরাজ (২১), মৃত জাহাঙ্গীর হাওলাদারের ছেলে আমিন হাওলাদার (২৬) ও শফিকুল ইসলামের ছেলে মশিউর রহমান বাবু (২৬) কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করে পুলিশ।

রাতেই এসআই নাসির উদ্দিন বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। যার নং- ১২ (২০-০৪-১৯)। গ্রেফতারকৃতদের গতকাল শনিবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://web.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।