বরিশালের আগৈলঝাড়ায় নারী যাত্রীর সাথে যৌণ নিযার্তনের ঘটনায় চালককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতকে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গত ১৯ মে উপজেলার পয়সা গ্রামে বান্ধবীর বাড়িতে ঢাকা থেকে বেড়াতে আসে এক তরুণী। তিনদিন বেড়ানো শেষে গত ২২ মে রাতে আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনে (ঢাকা মেট্রো ব-১৪-৮৬৮২) কর্মস্থলে যাওয়ার জন্য ওঠেন ওই তরুণী। গাড়িটি রাত তিনটার দিকে ঢাকা বৌবাজারে কাউন্টারে গিয়ে থামে।

এ সময় গাড়ির সকল যাত্রী নেমে গেলে সুপারভাইজার ও হেলপার সেহেরী খাওয়ার জন্য অন্যত্র গেলে ড্রাইভার আল আমিন (৩৫) গাড়ির দরজা-জানালা বন্ধ করে গ্লাসের পর্দা টেনে দিয়ে ওই তরুণীর পাশের সিটে গিয়ে তার সাথে সখ্যতা গড়ে তোলার চেষ্টা করে। ড্রাইভারের আপত্তিকর কথাবার্তার একপর্যায়ে তার গায়ে হাত দেয়ারও চেষ্টা করেন।

এ সময় ওই তরুণী চিৎকার দিয়ে গাড়ি থেকে নেমে নিজেকে রক্ষা করেন। পরে এঘটনা আগৈলঝাড়ার পয়সা গ্রামের বান্ধবীর ভাইসহ স্থানীয় কয়েকজনকে গাড়িতে তার সাথে ঘটে যাওয়া বিষয়টি জানান। এরপর থেকে চালক আল আমিনকে ধরার জন্য স্থানীয় লোকজন পয়সারহাট বাসস্ট্যান্ডে খুঁজতে থাকেন। শুক্রবার রাতে (২৪মে) উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে গোল্ডেন লাইন পরিবহনের চালক আল আমিনকে ধরে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশকে সংবাদ দেয়।

এসআই দেলোয়ার হোসেন ও নাসির উদ্দিন পয়সারহাট থেকে চালক আল আমিনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। চালক আল আমিন ফরিদপুর জেলার রঘুনন্দনপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে। সে বিবাহিত ও এক সন্তানের জনক। সে দীর্ঘদিন ধরে ঢাকা-পয়সারহাট রুটে গোল্ডেন লাইন পরিবহনের চালক হিসেবে কর্মরত রয়েছে।

এ ঘটনায় উপজেলার পয়সারহাট গ্রামের আ. রব তালুকদারের ছেলে (বান্ধবীর ভাই) আহসান হাবিব তালুকদার বাদী হয়ে আগৈলঝাড়া থানায় যৌণ নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করেন। যার নং- ১৪ (২৫-০৫-২০১৯ইং)। শনিবার সকালে গ্রেফতারকৃত ড্রাইভার আল আমিনকে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।