নিজস্ব সংবাদদাতা, ঢাকা;  বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে সংক্রমিত হয়ে র একজন উপপরিদর্শক ও  একজন কনস্টেবলের  মৃত্যু হয়েছে। এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে পুলিশে ২৬ জনের মৃত্যু হলো।

  • মারা যাওয়া একজন উপপরিদর্শক (এসআই) এস এম মুকুল ও অপর একজন কনস্টেবল। তার নাম আবুল হোসেন আজাদ। দুইজনই ঢাকা মেট্রোপলিটন পুলিশ- ডিএমপিতে কর্মরত ছিলেন। 

আজ সোমবার (১৫ জুন ২০২০) চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

  • ডিএমপি সূত্রে জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশের দুইজন সদস্য হাসপাতালে ভর্তি ছিলেন। আজ সোমবার ইমপালস্ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় এসআই এস এম মুকুল মারা যান। একইদিন কনস্টেবল আজাদ রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এসআই মুকুলের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার চরকুলী গ্রামে। আর কনস্টেবল আজাদের গ্রামের বাড়ি নেত্রকোনার মদন থানার জয়পাশায়।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর এর করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনের সর্বশেষ (১৪ জুন ২০২০) তথ্য অনুযায়ী দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের প্রাণ কেড়ে নিয়েছে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)। ফলে ভাইরাসটিতে মোট ১১৭১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩  হাজার ১৪১ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮৭  হাজার ৫২০জনে। গতকাল নমুনা পরীক্ষা করা হয়েছিল ১৬ হাজার ৬৩৮টি আর আজ পরীক্ষা করা হয়েছে ১৪৫০৫ টি। নমুনা পরীক্ষা কমলেও বেড়েছে শনাক্তের সংখ্যা ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৯০৩ জন। ফলে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন মোট ১৮ হাজার ৩৩১ জন।

আমাদের বাণী ডট কম/১৫ জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।