বিনোদন সংবাদদাতা; শীঘ্রই টেলিভিশনের পর্দায় আসছে সম্পুন্ন ব্যতিক্রমী আঙ্গিকে নির্মিত ধারাবাহিক নাটক চাঁদের হাট। শফিকুর রহমান শান্তনুর রচনায়, আলোচিত নাট্য পরিচালক অনিরুদ্ধ রাসেল এর পরিচালনায় ও এই সময়ের আলোচিত প্রযোজক মোঃ মোজাফফর হোসেন দিপু’র প্রযোজনায় প্রযোজনা প্রতিষ্ঠান প্রচেষ্টা অ্যাড মিডিয়ার ব্যানারে নির্মিত এই ধারাবাহিকে অভিনয় করেছেন এক ঝাঁক তরুণ নাট্যকর্মী ও ছোট পর্দার আলোচিত তারকারা।
গ্রামের গল্প। মজার ঘটনা ও চরিত্রের সমন্বয়ে সামাজিক বার্তা নিয়ে নির্মিত চাঁদের হাট ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন, ডাঃ এজাজ, সাজু খাদেম, রাসেদ মাহাবুব অপু,  শাওন আহমেদ ও নাজিরা মৌসহ এক ঝাঁক তারকারা।
চাঁদের হাট
নাজিরা মৌ, শাওন আহমেদ ও দীপক কর্মকার। ছবি; আমাদের বাণী
ধারাবাহিক নাটকটিতে কাজের ছেলে হিসেবে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করা  তরুণ অভিনেতা শাওন আহমেদ বলেন, নাটকটিতে প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। আমি ও চেষ্টা করছি,  আশাবাদী নাটকটি নিয়ে।  পরিচালক অনিরুদ্ধ রাসেল  ভাই এর মধ্যে   ভালো কাজ করার আগ্রহটা প্রবল। বেশ গুছানো এবং পরিপাটি একটি ইউনিটে কাজ করেছি, গল্পটা আমার কাছে সমসাময়িক গল্পের চেয়ে একটু আলাদাই মনে হয়েছে। যে কারণে আমার মনে হচ্ছে দর্শকের কাছে অন্যরকম গ্রহণযোগ্যতা পাবে এই ধারাবাহিকটি।
চাঁদের হাট নাটকটির পরিচালক অনিরুদ্ধ রাসেল জানান, দিন দিন আমাদের নাটকের সংখ্যা বাড়লেও সেই যত্ন নিয়ে যে কাজ খুব একটা হচ্ছে না সেটি সবার জানা তবে ভালো কাজও যে হচ্ছে না তা কিন্তু নয়। একটি চরিত্রকে সেই জায়গায় নিয়ে যেতে যে সময় দিতে হয় সেই সময় আমাদের কাছে এখন নেই। আমরা নাটকটিতে প্রত্যেকটা চরিত্র ফুটে তোলার সেই চেষ্টা করেছি। সামাজিক বার্তা নিয়ে গ্রাম বাংলার গল্পে নাটকটি যেভাবে সবাই কাজ করেছে আশা করি দর্শকদের মনে যায়গা করে নিতে পারবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।