ফেনীর সোনাগাজী উপজেলার আগুনে পুড়িয়ে হত্যা করা নুসরাত জাহান রাফির ভাই মাহামুদুল হাসান নোমান এনআরবি গ্লোবাল ব্যাংকে যোগদান করেছেন। সোমবার সকালে তিনি এনআরবি গ্লোবাল ব্যাংকের প্রধান কার্যালয়ে যোগদান করেছেন। চাকুরীতে যোগদানের পর তাকে ফেনীর ডাক বাংলা শাখায় পদায়ন করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এনআরবি গ্লোবাল ব্যাংকে চাকুরী প্রদান করেন এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী। এ বিষয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ আনন্দ প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল ২০১৯ সালে নুসরাত জাহান রাফির বাবা একেএম মুসা ও মা শিরিনা আক্তারসহ দুই ভাই প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেন।

সাক্ষাতের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নুসরাতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এসময় প্রধানমন্ত্রী তাদেরকে সব ধরনের সাহায্য ও সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এরই প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর নির্দেশে এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী নুসরাতের বড় ভাই নোমানকে এনআরবি গ্লোবাল ব্যাংকে চাকুরি প্রদান করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে চাকুরির নিয়োগ পত্রটি নোমানের হাতে হস্তান্তর করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।