আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা সংবাদদাতা;   গাইবান্ধা ৩ (পলাশবাড়ী- সাদুল্যাপুর) আসনের  সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ  সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র প্রচেষ্টায় দীর্ঘ ১৮ বছর পর গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মতভেদে বিভক্ত ৪ টি সাংবাদিক সংগঠনকে বিলুপ্ত করে সংগঠন ৪ টির প্রধানদের সমন্বয়ের মাধ্যমে একটি প্রেসক্লাব ‘পলাশবাড়ী প্রেসক্লাব’ গঠন করার লক্ষে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

এ কমিটির কার্যক্রম ডাকবাংলা মার্কেটস্থ পলাশবাড়ী প্রেসক্লাব কার্যালয় হতে পরিচালিত হবে। গতকাল  শুক্রবার রাতে পলাশবাড়ী পৌর এলাকার কালীবাড়ী বাজারস্থ এমপির নিজস্ব বাস ভবনে অনুষ্ঠিত” সামাজিক দূরত্ব বজায় রেখে সাংবাদিক মিলন মেলায়, প্রেসক্লাব পলাশবাড়ী,প্রেসক্লাব গাইবান্ধা রোড,প্রেসক্লাব চৌমাথা মোড়,ও রিপোর্টার ইউনিটির সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সকল ভেদাভেদ ভুলে বিস্তারিত আলোচনা শেষে সকল সাংবাদিক একমত হয়ে ঐক্য গড়ার লক্ষে ৪ টি সাংগঠনের কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।

পরে মাননীয় সংসদ সদস্য এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপি কে প্রধান উপদেষ্টা, রবিউল ইসলাম পাতাকে আহবায়ক ও নুরুল ইসলামকে সদস্য সচিব করা হয়। এছাড়াও যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম আহবায়ক ফজলুল হক দুদু,যুগ্ম আহবায়ক মনজুর কাদির মুকুল,যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম,যুগ্ম আহবায়ক মাসুদার রহমান মাসুদ,যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম রতন। এ ছাড়াও সাংবাদিক আশরাফুল ইসলামকে সাধারণ সদস্য করে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। নবগঠিত আহবায়ক কমিটির নেতৃত্বে সমন্বিত ভাবে উপজেলার প্রকৃত পেশাদার সাংবাদিকদের তালিকা প্রস্তুত ও নির্বাচন পরিচালনা কমিটি গঠন পুর্বক আগামী ৩১ জুলাই ২০২০ তারিখে নির্বাচন অনুষ্ঠিত করবেন।

এদিকে দীর্ঘ ১৮ বছর পর সাংবাদিকদের একত্রিত করনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখায় সংসদ সদস্য এ্যাড উম্মে কুলসুম স্মৃতি কে সাধুবাদ জানিয়েছেন সর্বস্তরের সচেতন মানুষ, স্থানীয় প্রশাসনের কর্তাব্যক্তিরা ,থানা পুলিশের কর্মকর্তারা,জনপ্রতিনিধিগণ, সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

আমাদের বাণী ডট/১৬ মে ২০২০/পিবিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।