আনোয়ার হোসেন আরিফ, কুড়িগ্রাম জেলা সংবাদদাতাঃ জেলার কচাকাটায় বেড়াতে গিয়ে দুই বান্ধবী ধর্ষনের শিকার হয়েছে । এ ঘটনার তিনদিন পর থানায় অভিযোগ করেন দুই ধর্ষিতার পরিবার।
পুলিশ সুত্রে জানা যায়, ধর্ষনের শিকার দুই কিশোরী এখন থানা হেফাজতে। গত ১০ আগষ্ট সোমবার দুপুরে জেলার কচাকাটা থানার বল্লভের খাস ইউনিয়নের চর-কৃঞ্চপুর গ্রামে ঘটনা টি ঘটেছে।  ঘটনার শিকার দুই কিশোরীর একজন স্থানীয়  নুরানী মাদ্রাসার পঞ্চম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থী অপর এক জন ওই মাদ্রাসার পঞ্চম শ্রেনী থেকে লেখাপড়া বাদ দিয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগীর পরিবার।
প্রতিবেশী ও দুই কিশোরীর পরিবার জানায়, সোমবার সকালে একসাথে প্রথম বান্ধবী (১৫) গ্রামের শেষ প্রান্তে নানার বাড়ি এবং  দ্বিতীয় বান্ধবী (১৪)  একই এলাকায় ফুফুর বাড়িতে বেড়াতে যায়। গ্রামটি চরাঞ্চল হওয়ায় কোন সড়ক পথ না থাকায় ক্ষেতের আইল পথ ধরে সেখানে যায় তারা। এসময় পাট ক্ষেতের ভিতর দিয়ে আইলের  রাস্তা পার হতে হয় তাদের।
 দুপুরে ফেরার সময় পাট ক্ষেতের আইল হয়ে মাঝামাঝি পথে আসলে পূর্ব প্লান সাজিয়ে থাকা একই গ্রামের মজিবরের ছেলে আল-আমিন (২৪) এবং  জসমত মেম্বারের ছেলে খোকা (২১) দুইজনে দুই কিশোরীকে জাপটে ধরে পাট ক্ষেতের ভিতরে নিয়ে ধর্ষন করে।
এসময় তাদের মুখে কাপড় গুজে দেয়া হয় বলে জানায় ঘটনার শিকার দুই কিশোরী। পরে দ্বিতীয় কিশোরীর কান্নাকাটিতে  প্রতিবেশীরা এগিয়ে আসে এবং তাদের সেখান থেকে উদ্ধার করে বাড়িতে পাঠায়।
এ ঘটনায় দুইদিন ব্যাপি স্থানীয় মাতবরদের  চলে মিমাংসার দেনদরবার। পরে ঘটনার শিকার প্রথম কিশোরী বুধবার রাতে এবং দ্বিতীয় কিশোরী বৃহ:স্পতিবার দুপুরে কচাকাটা থানায় অভিযোগ করে দুই কিশোরীর পরিবার।
কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মামুন অর রশিদ দুই কিশোরীর ধর্ষনের অভিযোগের  সত্যতা নিশ্চিত করে বলেন, প্রথম কিশোরীদের সাথে ওই দুই যুবকের  প্রেম সংঘঠিত বিষয় থাকতে পারে। এবং অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।
কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, প্রাথমিক তদন্ত শেষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে। এ ধরনের অপরাধে কাউকে ছাড় দেয়া হবে না।
আমাদের বাণী ডট কম/১৫ আগস্ট ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।