গোপালগঞ্জ জেলা সংবাদদাতা; করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার এক সপ্তাহ পর গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সহসভাপতি মো. আহসান সিকদারের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

আহসান সিকদার ফুসফুস ও কিডনিজনিত রোগ নিয়ে হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।

মৃতের পারিবারিক সূত্র জানায়, আহসান সিকদার জুলাই মাসের প্রথম দিকে করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। এক সপ্তাহ আগে তার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর তিনি ফুসফুস এবং কিডনিজনিত রোগ নিয়ে গত শনিবার ঢাকার গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন।

মঙ্গলবার বাদ আসর গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া ইউনিয়নের বলাকইড় উত্তর পাড়া মাদ্রাসা প্রাঙ্গণে জানাজা শেষে তাকে দাফন করা হবে।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, পৌর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার (চুন্নু), সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা আহসান সিকদারের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে বাংলাদেশের স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনের সর্বশেষ (০৪ আগস্ট ২০২০) তথ্য অনুযায়ী,  করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৩,২৩৪ জনে। একই সময়ে রোগী শনাক্ত হয়েছে ১,৯১৮ জন। নতুন শনাক্ত নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২,৪৪,০২০। আজ নমুনা পরীক্ষা হয়েছে ৭৭১২ টি।গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৭ হাজার ৭১২টি। শনাক্তের হার ২৪.৮৭ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৯৫৫ জন এবং এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ৩৯ হাজার ৮৬০ জন। সুস্থতার হার ৫৭.৩১ শতাংশ। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে পুরুষ ৪৪ জন ও নারী ছয়জন। এবং এ পর্যন্ত মারা গেছেন পুরুষ ২ হাজার ৫৪৯ জন ও নারী ৬৮৫ জন।

আমাদের বাণী ডট কম/০৪ আগস্ট ২০২০/পিপিএম

ঈদের বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।