উজ্জ্বল রায়, নড়াইল জেলা সংবাদদাতা; নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক,  প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) উপ-মহাসচিব, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের মহাসচিব ও ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

তথ্যটি বুধবার নিশ্চিত করেছেন বিওএ’র আরেক উপ-মহাসচিব ও হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।

তিনি বলেন, তিন দিন আগেই আশিকুর রহমান মিকুর করোনাভাইরাস পজিটিভ আসে। ডাক্তারের পরামর্শে বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। কিন্তু (বুধবার) অবস্থার অবনতি হলে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।’ কোহিনুর জানান, আশিকুর রহমান মিকুর কন্যাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বিওএ সদস্য এবং বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু বলেন, ‘মাগরিবের আগে মিকু ভাইয়ের সাথে আমার কথা হয়েছে। তবে অল্প সময়। তিনি একটু শ্বাসকষ্টে ভুগছেন। আমরা সবাই তার জন্য দোয়া করি যাতে দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন’।
এদিকে বাংলাদেশের স্বাস্থ্য অধিদপ্তর এর করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনের সর্বশেষ (২৬ জুন ২০২০) তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় আরও ৪০ জনের প্রাণ কেড়ে নিয়েছে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)। ফলে ভাইরাসটিতে মোট ১৬৬১  জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ হাজার ৮৬৮ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ লাখ ৩০ হাজার ৪৭৪ ।ত ২৪ ঘণ্টায় ১৮ হাজার ৪৯৮টি নমুনা পরীক্ষা করে এসব তথ্য জানা গেছে। এখন পর্যন্ত বাংলাদেশে মোট পরীক্ষা হয়েছে ৬ লাখ ৯৬ হাজার ৯৪১টি নমুনা। গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ১৬৩৮ জন, এনিয়ে এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৫৩ হাজার ১৩৩ জন।

আমাদের বাণী ডট কম/২৬ জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।