নিজস্ব সংবাদদাতা, ঢাকা;  করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক পুলিশ সদস্য মারা গেছেন। তার নাম রঘুনাথ রায়। তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এএসআই। এনিয়ে করোনায় ৬ পুলিশ সদস্যের মৃত্যু হলো।

আজ বুধবার (০৬ মে ২০২০)  সকাল ৮টা ২০ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রঘুনাথ ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগে কর্মরত ছিলেন।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) মিডিয়া মো.সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের সদর দপ্তর সূত্রে জানা গেছে, শ্রী রঘুনাথ রায়ের (৪৮) করোনাভাইরাস ধরা পড়ার পর তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি মারা যান।

জীবন উৎসর্গকারী এই পুলিশ সদস্যের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলায়। তিনি স্ত্রী, এক মেয়ে এবং এক ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পুলিশের ব্যবস্থাপনায় শ্রী রঘুনাথ রায়ের মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী তার মৃত্যু পরবর্তী আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে বলেও জানিয়েছে সদর দপ্তর সূত্র।

এর আগে বাংলাদেশ পুলিশের ৫ সদস্য করোনাযুদ্ধে আত্মোৎসর্গ করেন। তারা হলেন- মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) উপপরিদর্শক এসআই সুলতানুল আরেফিন, ওয়ারী ট্রাফিক পুলিশের জসিম উদ্দিন, ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট দক্ষিণ বিভাগের এএসআই মো. আবদুল খালেক, ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের কনস্টেবল মো. আশেক মাহমুদ, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) এসআই নাজির উদ্দিন।

আমাদের বাণী ডট কম/ ০৬ মে ২০২০/ডিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।