পটুয়াখালীর কলাপাড়ায় ধর্ষণের শিকার হয়েছে এক নববধূ। বুধবার রাত সাড়ে আটটায় উপজেলার চাকামাইয়া ইউনিয়েনের বেতমোর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ওই নববধূকে স্থানীয়রা উদ্ধার করে রাত সাড়ে ১১টায় কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় ধর্ষিতার স্বামী সুজন হাওলাদার বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী গৃহবধুর স্বামী সুজন হাওলাদার ও ভিকটিমের খালা জানান, বুধবার আমতলী থেকে উপজেলার চাকামাইয়া ইউনিয়নের বেতমোর গ্রামে খালু শ্বশুড় বশার খানের বাড়ীতে নববধুকে নিয়ে বেড়াতে আসেন। এদিন সন্ধ্যায় স্থানীয় বখাটে দেলোয়ারের পুত্র রাসেল, রুস্তুম ফকিরের ছেলে রফিক, এছাহাক হাওলাদারের পুত্র খালেক এবং মন্নান গাজীর পুত্র জাফর ওই বাড়ীতে জোড় করে প্রবেশ করে ওই দম্পত্তির বিয়ে হয়নি এমন দাবী করে ৫০হাজার টাকা চাঁদা দাবী করে। মারধরসহ পুলিশের হাতে তুলে দেয়ার ভয়ভীতি দেখায়। এক পর্যায়ে নববধুর সাথে কথা বলার অজুহাতে তার মুখ চেপে ধরে ঘরের পাশে মাঠের মধ্যে নিয়ে রফিক নামের বখাটে তাকে ধর্ষন করে। এক পর্যায়ে নববধু ও পরিবারের সদস্যদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষকসহ বখাটেরা পালিয়ে যায়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।