কলাপাড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি.এন.পি’র ইফতার ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শেষ বিকেলে কলাপাড়া উপজেলা বি.এন.পি ও পৌর শাখার আয়োজনে স্থানীয় নতুনবাজারস্থ দলীয় কার্যালয় এ মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বি.এন.পি’র কার্যনির্বাহী কমিটির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বি.এন.পি’র সংগ্রামী সভাপতি আলহাজ্ব এ.বি. এম মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বি.এন.পি’র সাধারন সম্পাদক হাজী হুমায়ুন সিকদার, উপজেলা বি.এন.পি’র সহ-সভাপতি টুটু বিশ্বাস, পৌর উপজেলা বি.এন.পি’র সাবেক সভাপতি গাজী গোলাম সরোয়ার, উপজেলা উপজেলা বি.এন.পি’র যুগ্ন সাধারন সম্পাদক গাজী ফারুক, যুগ্ন সম্পাদক নান্নু মুন্সী, যুগ্ন সম্পাদক এ্যাড. শাহজাহান পারভেজ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. খন্দকার নাসির প্রমুখ। এছাড়া এসময় উপজেলা বি.এন.পি, পৌর বি.এন.পি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্র দল, শ্রমিক দলসহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোশাররফ হোসেন তার বক্তব্যে বলেন, ভোটার বিহীন সরকার ৭৪ বয়সী বৃদ্ধা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ফরমায়েসি মামলায় বিনা দোষে জেল খাটাচ্ছেন। আমরা এ মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশনত্রেীর মুক্তির দাবি জানাচ্ছি।

এসময় খালেদা জিয়ার শারিরীক সুস্থতা, কারা মুক্তি ও দেশের সার্বিক কল্যানের জন্য মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নতুন বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আনিসুর রহমান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।