বরিশালের গৌরনদীতে এক এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় ওই ছাত্রীর নগ্ন ছবি ধারণ করে তার প্রবাসী স্বামীর কাছে পাঠানোর অভিযোগ রয়েছে।

এ ঘটনায় গত বুধবার রাতে ধর্ষিতা বাদী হয়ে অভিযুক্ত ধর্ষক রকিব সরদার ওরফে রাকিবকে আসামি করে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত রাকিব উপজেলার পশ্চিম বেজহার গ্রামের শাহিন সরদারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ৩০ এপ্রিল সকালে রকিব সরদার ওরফে রাকিব একই গ্রামের ভাড়াটে বাসায় ওই ছাত্রীকে একা পেয়ে ঘরের মধ্যে ঢুকে তাকে ধর্ষণ করে। এ সময় রাকিব কৌশলে তার মুঠোফোনে ওই ছাত্রীর নগ্ন ছবি ধারণ করেন। এরপর থেকে নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে বিভিন্ন সময় অশ্লীল কথা বলে মানসিক চাপে রাখতো তাকে।

পরে বিবাহিত ওই ছাত্রীর প্রবাসী স্বামীর কাছে তার নগ্ন ছবি পাঠিয়ে দেয় অভিযুক্ত রাকিব। এ ছাড়া নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিলে গত বুধবার গৌরনদী থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে একটি মামলা (নং ১৪/১৫.০৫. ১৯) দায়ের করেন ওই ছাত্রী।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী থানার এসআই তাজেল ইসলাম জানান, অভিযুক্ত আসামি আত্মগোপন করেছে। তাকে গ্রেপ্তারের তৎপরতা চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।