কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পূর্নাঙ্গ কমিটির ঘোষণা করা হয়।

এতে লোকপ্রশাসন বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী শাহাদাত রহমান তারেককে সভাপতি ও একই বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী মো. আবু হানিফ ওয়াহিদকে সাধারণ সম্পাদক করে একাত্তর সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে মাহাদী হাসান নাভীনসহ রয়েছেন আঠারো জন সদস্য, যুগ্ম সাধারন সম্পাদক পদে খাইরুল বাশার সাকিবসহ রয়েছেন নয়জন সদস্য;সাংগঠনিক সম্পাদক পদে ফজলুল হক রাফিসহ নয়জন সদস্য রয়েছেন। এছাড়াও দপ্তর সম্পাদক হিসাবে রয়েছেন নুরুদ্দিন হোসাইন, প্রচার সম্পাদক রাশেদুল হক, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক রুবেল হোসেন, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক কামরুল হাসান, ক্রিড়া বিষয়ক সম্পাদক এনামুল হক, অর্থ সম্পাদক মাসুদ আলম, নাট্য ও বিতর্ক সম্পাদক জোবায়ের হোসেন,পাঠাগার সম্পাদক ইমরান হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এমদাদুল হক এবং ধর্ম বিষয়ক সম্পাদক সায়েমুল আলম প্রমুখ।

উল্লেখ্য, এর আগে গত ২৫ জুলাই ২০১৭ সালে উক্ত হলের তারেককে সভাপতি এবং হানিফকে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।