কুষ্টিয়া জেলা সংবাদদাতা; জেলার  কুমারখালীতে জমির সীমানা নির্দ্ধারন করাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ৯ জন আহত হয়েছে।

  • আজ  বৃহস্পতিবার (৯৪ জুন ২০২০) বিকাল সাড়ে ৩ টায় উপজেলার পান্টি ইউনিয়নের রাজাপুর গোরস্থান পাড়াতে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

উভয় পক্ষের আহতদের মধ্যে রাজাপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে হাফিজুল (৩৫), মৃত খয়বারের ছেলে মন্টু (৫০), আহত মন্টুর ছেলে সুমন (২৫), রহুল আমিনের মেয়ে লিপি (২০) ও আলি (৪০),মোহাম্মদ শেখের ছেলে জামাল সরকার (৬০), রিয়াজ উদ্দিনের ছেলে কাজল (২৭), নজরুল ও গন্ডা রয়েছে।

  • এলাকাবাসী জানান, দীর্ঘদিনের জমির সীমানা নির্দ্ধারন নিয়ে মন্টু ও আলীর মধ্যে বিবাদমান পরিস্থিতি নিরসনের জন্য বৃহস্পতিবার সকাল থেকেই পান্টি পুলিশ ক্যাম্প ইনচার্জ লাল চাঁদের উপস্থিতিতে জমির সীমানা নির্ধারন কাজ শুরু হয়। নানা জটিলতার মাধ্যমে জমিমাপের কাজ শেষ করে ক্যাম্প ইনচার্জ মন্টু গ্রুপের রজব আলীর বাড়িতে খাবারের ব্যাপক আয়োজনে অংশ নেয় এসময় মন্টু গ্রুপের অতি উৎসাহী কয়েকজন আলী গ্রুপের লোকজনের উস্কানিমূলক কথা বার্তার এক পর্যায়ে হামলা করে এবং পরবর্তীতে আলী গ্রুপের লোকজন সংঘবদ্ধ হয়ে এসে পাল্টা হামলা করলে উভয়ের পক্ষের ৯ জন আহত হয়।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মজিবুর রহমান জানান,জমি মাপাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৩/৪ জন করে আহত হয়েছেন। তবে এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের বাণী ডট কম/০৪ জুন ২০২০/সিসিপি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।