কুষ্টিয়া জেলা সংবাদদাতা; জেলার কুমারখালীর নন্দলালপুর ইউনিয়নের দুর্গাপুর পূর্বপাড়ায় সন্তান প্রসব করানোর কথা বলে নাভানা ঔষধ কোম্পানির রিপ্রেজেনটেটিভ আব্দুর রশিদের বিরুদ্ধে স্বাস্থ্য কর্মীকে যৌন হয়রানির অভিযোগ এনে থানায় মামলার সংবাদ পাওয়া গেছে।

স্বাস্থ্যকর্মীর থানায় অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, গতকাল ২ আগষ্ট রবিবার ঈদ উল আযহার পরের দিন তার পূর্ব পরিচিত রিপ্রেজেনটেটিভ রশিদ মোবাইল ফোনে সন্তান প্রসব করানোর কথা বলে তাকে বাড়িতে ডাকে নেয়। তিনি কুমারখালীতে একটি প্রাইভেট ক্লিনিকে স্বাস্থ্যকর্মী হিসাবে চাকরী করেন এবং কুষ্টিয়াতে বসবাস করেন। রশিদের অনেক অনুরোধের পর তার বাড়িতে এসে কোন লোক দেখতে না পেয়ে জিজ্ঞেস করলে রশিদ জানায় এখনই আসবে এবং এই বলে মেইন গেট আটকিয়ে দিয়ে ধর্ষণের চেষ্টা করে।

উল্লেখিত স্বাস্থ্যকর্মী চিৎকার করলে আশেপাশের প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে রশিদকে থানায় সোপর্দ করে।

এব্যাপারে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, স্বাস্থ্য কর্মীকে সন্তান প্রসব করানোর মিথ্যা কথা বলে তাকে বাড়িতে ডেকে নিয়ে এসে রিপ্রেজেনটেটিভ রশিদ যৌন পীড়নের চেষ্টা করে। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা হয়েছে মামলা নং ১ তাং ৩/০৮/২০২০। এবং আসামীকে এলাকাবাসীর সহায়তায় আটক করা হয়েছে। তিনি আরো জানান সে একটি ওষুধ কোম্পানির রিপ্রেজেন্ট হিসাবে চাকরি করে। তাকে গ্রেপ্তার করা হয়েছে। আইনের হাতে সোপর্দ করা হবে।

আমাদের বাণী ডট কম/০৩ আগস্ট ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।