নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী; জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের ১নং ওয়ার্ড চরলেংটা গ্রামে এক কিশোরীকে (১৩) জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে তার ভগ্নিপতির (বড় বোনের জামাই) বিরুদ্ধে। ওই ঘটনায় আট মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

এ ঘটনায় কিশোরীর বাবা আহমদ উল্যাহ (৬৩) বুধবার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করার পর অভিযুক্ত নুর মোহাম্মদ মামুনকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্শক ভগ্নিপতি মামুন নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের ৯নং ওয়ার্ড চরমন্ডলিয়া গ্রামের রিক্সাওয়ালা রাজ্জাক মিয়ার বাড়ীর নুরুল হকের ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ৫জুন বিকেলে ভিকটিমের নিজ বাড়িতে একা পেয়ে তাকে তার ভগ্নিপতি জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ৪-৫ মাস পর ভিকটিমের শারীরিক গঠন অস্বাভাবিক হয়ে উঠলে বিষয়টি প্রকাশে আসে। সে বর্তমানে ৮মাসের গর্ভবতী।

গত বুধবার (১৮ ফেব্রুয়ারি ২০২০) সর্বশেষ কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ০৩ এর ৯ (১) মামলা দায়ের করা হয় (মামলা নং-১৩, ১৯/০২/২০২০)। এরপর পুলিশ মামলা দায়ের পর পুলিশ আসামি নুর মো. মামুনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

জানতে চাইলে এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, মামলাটি দায়ের ১ ঘণ্টার মধ্যে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং আসামি আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয়ার পর কারাগারে পাঠানো হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা শেষে তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।