নিজস্ব সংবাদদাতা, মাগুরা;  নির্মাণকাজে অনিময়মের প্রতিবাদ করায় মাগুরায় এক কলেজ শিক্ষককে হাতুড়িপেটা করার অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে  নির্মাণকাজে নিম্নমানের ইট ব্যবহারের প্রতিবাদ করায় জেলার শ্রীপুরে শিক্ষক সাজাহান আলিকে হাতুড়িপেটা করেছে ঠিকাদারের লোকজন। এ সময় তার কাছ থেকে দেড় লাখ টাকাও ছিনতাই করেছে ওই দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রবিবার (২২ মার্চ ২০২০ বিকাল ৪টার দিকে শ্রীপুর বঙ্গবন্ধু কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক সাজাহান আলি লাঙ্গলবাঁধ বাজার থেকে নিজ বাড়ি করুন্দিতে যাচ্ছিলেন। পথে চাকদার ব্রিজের কাছে পৌঁছলে ঠিকাদার মানিক বিশ্বাসসহ কয়েকজন তার মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। তাকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শ্রীপুর বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ জালাল উদ্দিন চৌধুরী বলেন, মাগুরা জেলা পরিষদ থেকে কলেজের উন্নয়ন কাজের জন্য কিছু টাকা পাওয়া যায়। সেই টাকায় কলেজের একটি ঘর নির্মাণ করা হচ্ছে। যে কাজটির ঠিকাদারি দায়িত্ব পান শ্রীপুর উপজেলার গোয়ালপাড়া গ্রামের মানিক বিশ্বাস। কিন্তু ঠিকাদার নির্মাণকাজে নিম্নমানের ইট ব্যবহার করায় তদারকির দায়িত্বপ্রাপ্ত শিক্ষক সাজাহান আলি এর প্রতিবাদ করেন। এতে ঠিকাদারের ভাই জাহাঙ্গীর হোসেন সাজাহানের ওপর হাত তোলে। ঘটনাটি মাসখানেক আগের।

এ বিষয়ে ঠিকাদার মানিক বিশ্বাসের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি)  মাহবুবুর রহমান বলেন, হামলার লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আমাদের বাণী ডট কম/২৩ মার্চ ২০২০/টিএ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।