হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতা; জেলার খোকসা পৌরসভা মাঠপাড়ার মৃত আব্দুল কুদ্দুস মোল্লার ছেলে আমিন (জমি মাপেন) আমিরুল ইসলাম (৪৫) নামে একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল। এনিয়ে খোকসায় মোট দুইজন লোক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন এদিকে উপজেলা স্বাস্থ্য বুলেটিনে জানানো হয়েছে এ পর্যন্ত ১০৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৫২ জন এবং চিকিৎসাধীন আছেন আইসোলেশনে ৫৫জন রুগী।

মৃত আমিরুল ইসলাম করোনা উপসর্গ নিয়ে শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা দেয়। রবিবার রাতে করোনা পজিটিভ আসলে তার। প্রশাসন তার বাড়ি লকডাউন করেন রবিবার সকালে।

মঙ্গলবার সকালে শ্বাসকষ্টে অনুভূতি হলে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আমিরুল ইসলাম কে আইসোলেশনে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার কামরুজ্জামান সোহেল উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেওয়ার পথে তিনি অ্যাম্বুলেন্সে ইন্তেকাল করেন। তিনি এক স্ত্রী দুই মেয়ে ও এক ছেলে’র জনক ছিলেন। খোকসাবাসীর কাছে আমিন (জমি মাপার কাজে) বেশ পরিচিত ছিলেন।

আমাদের বাণী ডট কম/১৮  আগস্ট ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।