কুষ্টিয়ার খোকসা উপজেলার জয়ন্তীহাজরা ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে কলেজ ছাত্র সাইফুল (২৮) হাতুড়ি দিয়ে পিটিয়েছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা।

ঘটনার বিবরণে জানা গেছে মঙ্গলবার সন্ধ্যার সময় ফুলবাড়িয়া বাজার সংলগ্ন হামিদ এর বাড়ির পাশে পূর্ব গোপালপুর গ্রামের সিরাজ সরদারের ছেলে সাইফুল ইসলাম বাজার থেকে বাড়ি ফিরছিল। সে সময় প্রতিপক্ষ চিহ্নিত ৪/৫ জন ব্যক্তি প্রতিরোধ করে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকেরা উদ্ধার করে সন্ধ্যা সাতটা দশ মিনিটের সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত সাইফুল পূর্ব গোপালপুর সিরাজ সরদার এর ছেলে। সে পাংশা সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার নাফসুল রইস জানান, রোগীর শরীরে একাধিক ক্ষত চিহ্ন রয়েছে ধারণা করা হচ্ছে কোন ভারী কিছু দিয়ে আঘাত করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে আন্তবিভাগ ৪ নাম্বার বেডে তাকে ভর্তি করা হয়েছে এবং চিকিৎসা চলছে।

এদিকে এদিকে কলেজ ছাত্র সাইফুল ইসলাম এর দাদা রজব আলী সরদার জানান তার নাতি বাজার থেকে বাড়িতে আসার সময় জয়ন্তীহাজরা ইউনিয়ন চেয়ারম্যানের সমর্থিত কয়েকজন লোক দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে গুরুতর আহত করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি বলে জানান খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এবিএম মেহেদী মাসুদ। তিনি বলেন কোনো অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।