কুষ্টিয়া জেলা সংবাদদাতা; জেলার খোকসা উপজেলার শোমসপুর ইউনিয়নের সাতপাখিয়া গ্রামের কৃষকের প্রতিবন্ধী শিশু কন্যা (১৪) কে ধর্ষণ করেছে শুকুর প্রামানিক (৩৮) নামে তিন সন্তানের জনক প্রতিবেশী এক লম্পট দোকানদার ।

আজ বুধবার (০১ জুলাই ২০২০) রাতে এ ব্যাপারে খোকসা থানায় মামলা হয়েছে। পুলিশ ধর্ষণের অভিযোগে শুকর পরামানিক কে গ্রেপ্তার করেছে।

এলাকাবাসী, পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে প্রতিবন্ধী শিশু পাশের প্রতিবেশী দোকানে চকলেট কিনতে গেলে নরপিচাশ, লম্পট তিন সন্তানের জনক দিলবার পরামানিকের ছেলে শুকুর পরামানিক চকলেট দেওয়ার নাম করে তার নিজ বসত ঘরের মধ্যে উপর্যপরি তাকে ধর্ষণ করে। প্রতিবন্ধী শিশুর মা শিশুটি কে খুজতে শুকুর পরামানিকের বাড়ির ঘরে প্রবেশ করলে তার ঘরের মধ্যে বিবস্ত্র অবস্থায় শিশুটিকে দেখতে পায়। বিষয়টি জানাজানি হলে প্রতিবন্ধী শিশুকে হত্যা করবে এই ভয় দেখিয়ে লম্পট দোকানদার শুকুর পরামানিক সারা দিন তাদেরকে বাড়িতে আটকে রাখে। বুধবার সকালে বাড়ি থেকে প্রতিবন্ধীর মা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুবি আক্তার এর কাছে আসে। মেয়ে ধর্ষণের কথা বিস্তারিত মহিলা বিষয়ক কর্মকর্তার কাছে খুলে বলে। তিনি তাৎক্ষণিক খোকসা থানা পুলিশের সাথে যোগাযোগ করে ধর্ষককে গ্রেপ্তার করে নিয়ে আসে। এ ব্যাপারে খোকসা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  জহুরুল আলম বলেন, অভিযোগের প্রেক্ষিতে ধর্ষক শুকুর পরামানিক কে গ্রেফতার করা হয়েছে। প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষা সহ অন্যান্য ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আমাদের বাণী ডট কম/০১ জুলাই  ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।