হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতাঃ সোমবার বিকালে কুষ্টিয়ার খোকসা সরকারি কলেজ মাঠে উপজেলা শ্রমিক লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।

তিন চাকার মহেন্দ্র একাদশ ফুটবল টুর্নামেন্ট ও ব্যাটারি চালিত অটো ফুটবল একাদশ টুর্নামেন্টের এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।
ঘণ্টাব্যাপী ফুটবল টুর্নামেন্টের ২-০ গোলে ব্যাটারি চালিত অটো ফুটবল একাদশকে পরাজিত করে তিন চাকার মাহেন্দ্র ফুটবল একাদশ বিজয়ী হয়।
মহামারী করোনাভাইরাস এ ঘরবন্দি সকল মানুষের বাধা উপেক্ষা করে ভাদ্রের পড়ন্ত বিকেলে খোকসা সরকারি কলেজ মাঠে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। শত শত ফুটবল প্রেমিক দর্শকরা চতুর্দিকে দাঁড়িয়ে খেলাটি উপভোগ করেন।

খেলা উপভোগ করতে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক বাপ্পি বিশ্বাস রাজু, উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি লোকমান হোসেন, প্রচার সম্পাদক রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ও অটো সাধারণ সম্পাদক সোবহান মন্ডল সহ শ্রমিক লীগের বিভিন্ন নেতাকর্মী ও সমর্থক গণ।

প্রতি ফুটবল টুর্নামেন্টের খেলা পরিচালনা করেন শফিকুল ইসলাম। পরে সকল খেলোয়াড় কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মীদের মাঝে বিরানির খাবার প্যাকেট বিতরণ করা হয়।

আমাদের বাণী ডট কম/২৪ আগস্ট ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।