কুষ্টিয়ার খোকসা উপজেলায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মঙ্গলবার দুপুরে উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার মৌসুমী জেরীন কান্তা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আখতার।

উক্ত প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আল মাসুম মোর্শেদ শান্তসহ প্রমুখও।

প্রস্তুতিমূলক সভায় আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বেশ কয়েকটি প্রস্তাবনা ও উপ কমিটি গঠন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সবুজ কুমার সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মাহমুদুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার কপিল চন্দ্র সরকার, এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সকল কলেজ শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা সহ সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব কৃষক ও গণমাধ্যমকর্মী কোন উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালনের জন্য অবস্থান থেকে সহযোগিতা করে জাতীয় অনুষ্ঠান কে আনন্দময় করে তোলার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।