হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতা;  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঈদকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় সম্পুর্ন নিজস্ব অর্থায়নে এ বছরও অসহায় মানুষের মাঝে ঈদের পোশাক বিতরণ করেছেন খোকসা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল মাসুম মূর্শেদ শান্ত।

তবে প্রতিবছরের ন্যায় ঈদ সামগ্রী অসহায়দের মাঝে বিতরণ করলেও এ বছর মহামারী করোনা ভাইরাসের লকডাউনে কর্মহীন সাধারণ মানুষ, অসহায়, হতদরিদ্র প্রতিবন্ধীসহ প্রায় ৩ হাজার মানুষের মুখে ঈদের হাঁসি ফোটেলন তিনি।

আজ মঙ্গলবার (১৯ মে ২০২০) খোকসা উপজেলা ও পৌরসভায় এই ঈদের সামগ্রী বিতরণ করা হয়। ঈদ বস্ত্রের মধ্যে ছিল, নতুন কাপড়, লুঙ্গি, থ্রী-পিছ, পাঞ্জাবী ও নগদ অর্থ।

ঈদের নতুন পোষাক ও নগদ অর্থ বিতরণ কালে খোকসা উপজেলা আওয়ামীলীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন মহামারী করোনাভাইরাস ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নিজের দায়িত্ব কর্তব্য মনে করেই এবং আমাদের প্রাণপ্রিয় নেত্রীর দিক নির্দেশনাতে  অসহায় গরীব দুখী এবং প্রতিবন্ধী মানুষের ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতেই আমার এই বস্ত্র বিতরণ। তিনি সমাজের বিত্তবানদের যার যার অবস্থান থেকে অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান।

ঈদের নতুন পোষাক ও নগদ অর্থ বিতরণ কালে উপস্থিত ছিলেন খোকসা যুবলীগ- ছাত্রলীগের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ । 

উল্লেখ্য, খোকসার অসহায় মানুষের মাঝে এর আগেও কয়েকদফায় খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন এই নেতা।

আমাদের বাণী ডট কম/১৯ মে ২০২০/ডিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।