কুষ্টিয়ার খোকসা উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে ২০১৯-২০ অর্থবছরের রাজস্ব খাতের অর্থায়নে উপজেলার দশটি পুকুর বিল ও জলাশয় ৪’শ কেজি বিভিন্ন মাছের পোনা অবমুক্ত করলেন কুষ্টিয়া -৪ আসনের সাংসদ ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ।

সোমবার সকাল সাড়ে দশটার সময় উপজেলা পুকুরে রুই কাতলা মাছের পোনা অবমুক্ত করনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আক্তার, আমবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান খান বিশু ও শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ খান।

উদ্বোধনী অনুষ্ঠানের পর উপজেলার ব্যাঙ্গালোর শ্মশান পুকুরে ৩৫ কেজি খোকসা জানিপুর পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয় পুকুরের ৩০ কেজি পদ্মবিলা ভূমি অফিসের পুকুর ৩০ কেজি রেলওয়ে জলাশয় ৩০ কেজি শিমুলিয়া জলাশয় ৩০ কেজি বনোগ্রাম বিলে ৩৫ কেজি সোনা পাতিলে ৩৫ কেজি খোসা সরকারি কলেজে পুকুরে ৩০ কেজি থানা পুকুরে ৪০ কেজি ও উপজেলা ৪০ কেজি সহ মোট ৪ ‘শ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়।

এসময় উপজেলা সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মাদ মোমেন মজুমদার ও উপজেলা মৎস্য কর্মকর্তা রাশেদ হাসান ও থানা অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ কোন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।