কুষ্টিয়া খোকসা যুব ক্লাব ও পাঠাগারের উদ্যোগে জাতীয় দলের প্রমিলা ক্রিকেটার মুর্শিদা আক্তার হ্যাপি কে সংবর্ধনা প্রদান করলেন।

কুষ্টিয়া জেলায় নারী ক্রিকেটার হিসেবে সর্বপ্রথম স্বর্ণজয়ী হ্যাপি কে সংবর্ধনা প্রদান করলেন খোকসা যুব ক্লাব। শুক্রবার সন্ধ্যায় অস্থায়ী ক্লাবের কার্যালয়ে সভাপতি মোঃ আশরাফুজ্জামান এর সভাপতিত্বে জাতীয় দলের অন্যতম নারী ক্রিকেটার মুর্শিদা আক্তার হ্যাপি কে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক নাফিজ আহম্মেদ রাজু ও ক্লাবের অন্যতম সিনিয়র সদস্য মুন্সী আশরাফুল আলম লিটন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সাংগঠনিক সম্পাদক জয়ন্ত রায় বিটু, কোষাধ্যক্ষ মোঃ নুরুজ্জামান সদস্য লিটন সহ প্রমূখও।

সদ্য এসএ গেমস এ স্বর্ণজয়ি জাতিয় দলের অন্যতম নারী ক্রিকেটার হ্যাপি তার অভিজ্ঞতা বর্ণনায় বলেন, দৃঢ় মনোবল ও সুযোগ পেলে নারীরাও দেশ ও জাতির জন্য বড় অর্জন আনতে পারে। যদিও এই পথ অতিক্রম করতে নানাবিধ প্রতিকুলতার পার করতে হয়। সুযোগ থাকলে নিজের দেশের মাটি খোকসাতে কিছু করতে চাই। তবে নতুনরা যেন খেলাধুলা করার সুযোগ পাই এতে জাতির যেমন কল্যাণ হবে তেমনি নিজের মন ও শরীর ভালো থাকবে।

উল্লেখ্য শুক্রবার বেলা তিনটার সময় মুর্শিদা আক্তার হ্যাপি তার নিজ জন্মভূমি খোকসাতে আসেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।