সোহাগ মিয়া, গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতাঃ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের ব্যানার ফেস্টুন ও তোরণ কেটে ছিঁড়ে ভাংচুর করে ফেলেদিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।
এই বিষয়ে গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইউনুস মোল্লা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ও রাজবাড়ী-১ আসনের মাননীয় এমপি আলহাজ্ব  কাজী কেরামত আলী, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ছবি দিয়ে যুবলীগের নেতাকর্মীরা ব্যানার তৈরি করেন।
উক্ত ব্যানার ফেস্টুন ও তোরণ এর মূল লক্ষ্য ছিল রাজবাড়ী-১ আসনের মাননীয় এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী কে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চাই। এই ব্যানার গুলো ঢাকা-খুলনা মহাসড়ক পদ্মার মোড় হইতে দৌলতদিয়া বাস টার্মিনাল পর্যন্ত ২০০ ব্যানার ফেস্টুন ও তোরণ মহাসড়কের দুইপাশ দিয়ে ও আশেপাশের এলাকায় ১০ (সেপ্টেম্বর) যুবলীগের কর্মীরা টানিয়ে ছিলেন।
১৪ (সেপ্টেম্বর) সোমবার রাত আনুমানিক ১১.৩০ ঘটিকার সময়, অজ্ঞাত ৩০/৩৫ জন ব্যক্তি প্রায় ১০০ টি ব্যানার ফেস্টুন ও তোরণ কেটে ছিঁড়ে ভাংচুর করে ফেলে দিয়েছে। লোক মারফতের এর মাধ্যমে সংবাদ শুনে গোয়ালন্দ উপজেলা যুবলীগের নেতা কর্মীরা ঘটনাস্থলে যায় এবং কাটা ছিঁড়া ভাংচুর ব্যানার ফেস্টুন ও তোরণ গুলো দেখে এবং স্থানীয় লোকজনকে দেখিয়ে, গোয়ালন্দ উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক ইমরানুর রহমান সজল, গোয়ালন্দ ঘাট থানায় অজ্ঞাত ৩০/৩৫ জন ব্যক্তির নামে অভিযোগ দায়ের করেছেন।
এর প্রতিবাদে, গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগ বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর  সাংবাদিক সম্মেলন করেছেন।  উপজেলা আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা এই অপকর্মকারীদের দ্রুতো সনাক্ত করাসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।যুবলীগের ব্যানারে এ সংবাদ  সম্মেলন করা হয় শহীদ ফকির মহিউদ্দিন আনসার ক্লাব প্রাঙ্গণে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ।

অপরদিকে আওয়ামী যুবলীগের ব্যানার ফেস্টুন ও তোরণ কেটে ছিঁড়ে ভাংচুর করায় দুর্বৃত্তদের চিহ্নিত করে শাস্তির দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সংবাদ সম্মেলন করা হয় উপজেলা আওয়ামী লীগের  দলীয় কার্যালয়ে। উপজেলা আওয়ামী লীগের ব্যানারে লিখিত  বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ।

 এ ব্যাপারে, গোয়ালন্দঘাট থানার ওসি আব্দুল্লা আল তায়াবির বলেন, এই ঘটনা যারা ঘটিয়েছে তাদের সনাক্ত করার চেষ্টা চলছে।
আমাদের বাণী ডট কম/১৬ সেপ্টেম্বর ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।