চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের ২০১৯-২০ কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি-কুবিসাস’।

সোমবার (১৩ মে) কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মোঃ জাহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানভীর সাবিকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে চবিসাসের ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি পদে দৈনিক আজাদীর চবি প্রতিনিধি আব্দুল্লাহ আল ফয়সাল এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক বণিক বার্তার চবি প্রতিনিধি জোবায়ের চৌধুরীসহ কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানানো হয়।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি পদে মিরাজুল ইসলাম (বাংলাদেশ বার্তা), যুগ্ম সাধারণ সম্পাদক পদে আবদুল্লাহ রাকীব (জাগো নিউজ), অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক পদে মুনাওয়ার রিয়াজ মুন্না (প্রতিদিনের সংবাদ), প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নাজমুস সাদাত (দৈনিক সমাচার) এবং কার্যনির্বাহী সদস্য পদে রায়হান উদ্দীন (সুপ্রভাত বাংলাদেশ) নির্বাচিত হয়েছেন।

যৌথ বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নবগঠিত কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।’ এছাড়া বিবৃতিতে দুই সাংবাদিক সমিতির মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করা হয়

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।