চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল এর কন্ঠ নকল করে আবারও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক এ ভাইরাল করা হয়েছে। গত ১৮ নভেম্বর সোমবার রাত সাড়ে এগারোটা বাজে হঠাৎ করে স্থানীয় সাংসদের কন্ঠ নকল করে তা ফেসবুকে পোষ্ট করে বেশ কিছু আইডি থেকে। এই অডিও রেকর্ডটি সাংসদ নুরুল আমিন রুহুলের নয় দাবী করে তার নির্বাচনী এলাকায় চলছে নিন্দা ও প্রতিবাদের ঝড়। এর আগেও নকল অডিও রেকর্ড ভাইরাল করা হয়েছিল। তখন মতলব উত্তর থানায় মেহেদী মাসুদ নামে একজন ছাত্রলীগ নেতা মামলা করেন। মামলার কিছুদিন তারা ঘাপটি মেরে ছিল।

আগামী ৩০নভেম্বর ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে অশুভ এ চক্রটি বিভিন্ন মহলে অপপ্রচার করার অপচেষ্টা চালাচ্ছে বলে দাবী করেন স্থানীয় রাজনৈতিক দলের নেতাকর্মীরা। গত ১৮ নভেম্বর রাতে ফেসবুকে পোষ্ট করা নকল অডিও রেকর্ডটি সাংসদ আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুলের নয় বলে তিনি দাবী করেছেন। এটা পরিকল্পিত ভাবে জনগণের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করতে অশুভ চক্র এগুলো করে বেড়াচ্ছে। এই নকল অডিও রেকর্ড কে কেন্দ্র করে তথ্য প্রযুক্তি আইনে মামলা করার প্রক্রিয়া চলছে।

পাঁচআনী গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে আবু হানিফ অভি ২০ নভেম্বর বুধবার মতলব উত্তর থানায় কিছু (ফেসবুকে নকল অডিও রেকর্ড পোষ্টকারী আইডির মালিকের নামে) নাম উল্লেখ করে সাধারণ ডায়েরি করেছেন।

ফেসবুকে সাংসদের কন্ঠ নকল করা বিষয়ে আবু হানিফ অভি বলেন, যারা নকল অডিও রেকর্ড পোস্ট করেছেন তারা এলাকার চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী।

উল্লিখিত সন্ত্রাসীরা শান্ত মতলবকে অশান্ত করার হীন উদ্দেশ্যে প্রায়ই এরকম করে থাকে। আসলে এই রেকর্ড ভুয়া। তাদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি চলছে। আমরা তাদের এই হীন কর্মকা-ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।