রাজবাড়ীর বালিয়াকান্দিতে উপজেলার ৭ ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্প-২ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের আওতায় গৃহহীনদের ঘরের তালিকা সরেজমিনে বাড়ীতে বাড়ীতে গিয়ে যাচায় করা হয়েছে।

শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার সদর ইউনিয়ন, বহরপুর ইউনিয়ন ও নারুয়া ইউনিয়নে গৃহহীনদের ঘরের তালিকা সরেজমিনে বাড়ীতে বাড়ীতে গিয়ে যাচায় করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা।

ছুটির দিনেও গৃহহীনদের ঘড়ে ঘরে এই ইউএনও
ছবি; আমাদের বাণী

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নাসরিন সুলতানা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ও নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

এদিকে রোজার মধ্যে সাপ্তাহিক ছুটির দিনেও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা ৪০ ডিগ্রি তাপমাত্রা উপেক্ষা করে তিনি সরেজমিনে বাড়ী বাড়ী গিয়ে গৃহহীনদের ঘরের তালিকা যাচায় করায় প্রকৃত গৃহহীনরা উপকৃত হবে।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে জানাযায়, দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের ত্রাণ তহবিল থেকে প্রত্যেক ইউনিয়নের ৬ টি করে ২লক্ষ ৫৮ হাজার টাকা মুল্যের মোট ৪২ টি ঘর ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প-২ এর ১লক্ষ টাকার মূল্যের ৬২ টি ঘর গৃহহীনদের জন্য নির্মাণ করে দেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।