হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) সংবাদদাতাঃ জগন্নাথপুরে নিখোঁজ হওয়ার দুই দিন পর আলী হোসেন (২৫) নামক এক যুবক এর লাশ ক্ষেতের পানি থেকে উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, সুনামগঞ্জ জগন্নাথপুর পৌর শহরের বটেরতল এলাকার বাসিন্দা মোঃ আব্দুল গনির ছেলে মানসিক ভারসাম্যহীন মোঃ আলী হোসেন গত ১ লা আগষ্ট রোজ শনিবার পবিত্র  ঈদুল আজহার দিন সকাল ১০ ঘটিকার দিকে কোরবানির মাংস সংগ্রহ করতে বাড়ী থেকে বেরিয়ে আর বাড়ী ফিরেনি। অনেক খোঁজা-খোঁজির পরও তার সন্ধান পায়নি পরিবারের লোকজন।
অবশেষে নিখোঁজ হওয়ার দুই দিন পর আজ ৩ রা আগষ্ট দুপুরে  জগন্নাথপুর -হবিবপুর মাঝপাড়া সড়কের দক্ষিণ পার্শ্বের ক্ষেতের পানিতে নিখোঁজ আলী হোসেন (২৫) এর লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে স্বজনদের নিকট হস্তান্তর করেছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই রফিক জানান, কোরবানির মাংস সংগ্রহ করতে গিয়ে এই যুবক নিখোঁজ হন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হতে পারে। এছাড়া এই যুবক মানসিক ভারসাম্যহীন রোগী ছিলেন। কোনধরণের অভিযোগ না থাকায় আমরা ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের নিকট হস্তান্তর করেছি।
আমাদের বাণী ডট কম/০৩ আগস্ট ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।