মোঃ হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা;  ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর ন্যায্য মূল্যের বিপুল পরিমাণ পণ্যের মোড়ক পরিবর্তন করে কালোবাজারে বিক্রি করার অভিযোগে অভিযুক্ত আসামী মোঃ নোমান হোসেন(৩৫) কে গ্রেপ্তার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। তাঁকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

প্রশাসন ও স্থানীয় সূত্রে জানায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সীমান্তবর্তী হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার লালাপুর গ্রাম নিবাসী মোঃ হালিম উল্লাহ’র ছেলে যুবলীগ নেতা মোঃ নোমান হোসেন (৩৫) জগন্নাথপুর উপজেলাধীন আলীপুর বাজারস্থ নিজস্ব গুদামে টিসিবির পণ্য মজুদ করে অসৎ উদ্দেশ্যে মোড়ক পরিবর্তন করে কালোবাজারে বিক্রির জন্য রেখেছিল।

গোপন সংবাদের ভিত্তিতে গত ১৬ ই এপ্রিল জগন্নাথপুর উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াসির আরাফাত ও জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ আলীপুর বাজারে অভিযান চালিয়ে টিসিবির মোড়ক পরিবর্তনের প্রমাণ পান এবং গুদামের কর্মচারীর স্বীকারোক্তি অনুসারে টিসিবির ৪৯ কার্টন পুষ্টি ব্র্যান্ডের সয়াবিন তেল এবং ৫০ কেজি ওজনের ৭৩ বস্তা চিনি জব্দ করার পাশাপাশি পুলিশ বাদী হয়ে নোমান হোসেনকে প্রধান আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করা হয়।

এই সময় প্রশাসনের লোকজন এর উপস্থিতি টের পেয়ে নোমান পালিয়ে যায়। দীর্ঘ প্রায় আড়াই মাস পর গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার এসআই রাজিব রহমান এর নেতৃত্বে এক দল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ১ লা জুলাই রোজ বুধবার সকালে কথিত নোমান হোসেন (৩৫) কে তাঁর নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করেছেন।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, টিসিবির পণ্য জব্দ করার ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছিল এবং জব্দকৃত মালামাল নিলামে বিক্রি করা হয়েছে। মামলার প্রধান আসামি নোমান হোসেন (৩৫) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আমাদের বাণী ডট কম/০১ জুলাই  ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।