ডেস্ক রিপোর্ট, ঢাকাঃ  সারা বাংলাদেশের এমপিওভুক্ত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল, কলেজ ও মাদ্রাসার) শিক্ষকগণকে নিয়ে আগামী মাসের ৫ অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ সোমবার ‘জাতীয় শিক্ষক দিবসে’ বাংলাদেশ শিক্ষক সমিতি – নজরুল ও এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াঁজো ফোরাম কর্তৃক জাতীয় প্রেসক্লাবের সামনে শিক্ষক মহাসমাবেশের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি ও এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াঁজো ফোরামের মুখপাত্র জনাব নজরুল ইসলাম রনি এতে সভাপতিত্ব করবেন।

বাশিস-নজরুল এর সভাপতি নজরুল ইসলাম রনি বলেন, ইতিমধ্যেই আমরা ৬৪ জেলার জেলা প্রশাসকগণের মাধ্যমে সারা বাংলাদেশের শিক্ষকদের প্রাণের দাবি জাতীয়করণের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি পেশ করেছি।

তিনি বলেন, চেষ্টা করছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রধান অতিথি করে আমাদের ৫ অক্টোবরের শিক্ষক সমাবেশটি করার জন্য। আশা করছি যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে সকলে মহাসমাবেশটি সফল করবেন।

মহাসচিব মেসবাহুল ইসলাম প্রিন্স বলেন, আমরা ৫ অক্টোবরের শিক্ষক মহাসমাবেশ সফল করার সকল প্রস্তুতি নিচ্ছি। সকল সংগঠনকে ইতিমধ্যেই আমাদের সাথে যোগদানের অনুরোধ জানিয়েছি। আশা করছি শিক্ষক সমাজের বৃহত্তর স্বার্থে কেউ দূরে থাকবে না। সকলে স্বেচ্ছায় অংশগ্রহণ করে জাতীয়করণের দাবি তুলবে। এছাড়াও সংগঠনটির যুগ্ম মহাসচিবগণ ও অন্যান্য নেতৃবৃন্দ নিরলস পরিশ্রম করে যাচ্ছে বিশ্ব শিক্ষক দিবসের দিনে মহাসমাবেশটি সফল করার জন্য।

নেতৃবৃন্দ এ সময় স্কুল, কলেজ ও মাদ্রাসা শাখার সকল এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের ৫ অক্টোবর উপস্থিত হয়ে সমাবেশটি সফল করার আহ্বান জানান।

আমাদের বাণী ডট কম/১১ সেপ্টেম্বর ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।