অনিক সিকদার,  বালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা; জেলার বালিয়াকান্দির সকল মার্কেটসহ ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে বাজার বণিক সমিতি।

আজ বৃহস্পতিবার (১৪ মে ২০২০)  দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে বালিয়াকান্দি উপজেলার ৭ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ১৮ টি হাট-বাজারের বণিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক নেতৃবৃন্দদের সাথে নিয়ে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়। তবে কাঁচাবাজার, মুদি দোকান, কীটনাশকের দোকানগুলো বেলা ১ টা প্রর্যন্ত খোলা থাকবে। তবে অষুধের দোকানের উপরে এসব নিষেধাজ্ঞা থাকবে না।

জানা যায়, করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় ব্যবসায়ীদের কয়েকটি শর্তে সকাল ৮ টা হতে বিকাল ৪ টা প্রর্যন্ত বাজারের দোকান ও মার্কেট খোলার অনুমতি দিলেও তা বেশিরভাগ ব্যবসায়ী মানতে ব্যর্থ হয়েছে। সামাজিক নিরাপত্তাকে গুরুত্ব দেওয়ার কথা থাকলেও তা ক্রেতাদের ভিড়ের কারনে সামলানো সম্ভব হয়নি, দেখা গেছে বিশৃঙ্খলা। তাই এমন সিদ্ধান্ত গ্রহন করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, ৭ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বালিয়াকান্দি বাজার বণিক সমিতির সভাপতি আতাউর রহমান প্রমুখ ও উপজেলার বণিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক নেতৃবৃন্দ।

আমাদের বাণী ডট/১৪ মে ২০২০/পিবিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।