মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ জেলা সংবাদদাতা; জেলায় বালির ট্রাক থেকে আনুমানিক ৫০০ গ্রাম গাঁজা ও গাঁজা সেবন করার সরাঞ্জামাদি উদ্ধার করছে ঝিনাইদহ সদর ফাঁড়ি পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (০৫ মার্চ ২০২০)  রাত ১০টার দিকে মুজিবচত্ত্বর এলাকা থেকে তাদের আটক করে।

জানা গেছে, গতকাল রাত কুষ্টিয়া থেকে খুলনার উদ্দেশ্যে (ঢাকা মেট্রো ট- ১৬-৯৩১০) বালি নিয়ে রওনা হয় একটি ট্রাক। সে সময় গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ সদর ফাঁড়ির ইনেসপেক্টর আনছারুল ইসলাম,এএসআই এখলাসুর রহমান,এএসআই নাজমুল হাসান, এটিএসআই চঞ্চল, এটিএসআই সানি চুয়াডাঙ্গা বাস স্ট্যান্ডের মুজিব চত্ত্বর এলাকায় ট্রাকটিকে চ্যালেঞ্জ করে। এসময় ট্রাক ড্রাইভারের সিটের নিচ থেকে আনুমানিক ৫০০ গ্রাম গাঁজা ও গাঁজা সেবন করার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

গ্রেফতার করা হয় ট্রাকটির ড্রাইভার সদরের গয়েশপুর কোরাপাড়ার মিজানুর রহমানের ছেলে আমিনুল ইসলাম সুমন (৩২) ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে হেল্ফার হৃদয় হোসেন(১৮)কে। অভিযানে অংশ গ্রহন করেন ঝিনাইদহ সদর ফাঁড়ির আইএনএস আনছারুল ইসলাম,এএসআই এখলাসুর রহমান,এএসআই নাজমুল হাসান,এটিএসআই চঞ্চল, এটিএসআই সানি সহ পুলিশের অন্যান্য সদস্যরা।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুুতি চলছে মর্মে এই প্রতিবেদক জাহিদুর রহমান তারিককে জানান।

আমাদের বাণী ডট কম/০৬ মার্চ ২০২০/টিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।