ঝিনাইদহ জেলা সংবাদদাতাঃ ঝিনাইদহ সদর উপজেলার সুরাট ইউনিয়নে মাহাদি হাসান নাজমুল নামের এক যুবলীগ নেতার উপর দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালিয়েছে। ওই সময় তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক যখম করে তারা।

রোববার সন্ধায় সুরাট বাজারে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সে পূর্ব কৃষ্ণপুর গ্রামের মুক্তিযোদ্ধা সামছুল আলম এর ছেলে ও সদর থানা যুবলীগের সদস্য এবং সুরাট ইউনিয়ন যুবলীগের আহবায়ক।

আহত মাহাদি হাসান নাজমুল অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে পূর্বপরিকল্পিতভাবে রাজনৈতিক প্রতিহিংসার কারণে তার উপরে দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালিয়েছে। সুরাট ইউনিয়নে রাজনৈতিক প্রতিপক্ষরা আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি সন্ত্রাসী বাহিনী দীর্ঘদিন ধরে এলাকায় রামরাজত্ব চালিয়ে আসছে। এ ঘটনার প্রতিবাদ করার কারণেই আমার উপর এমন সন্ত্রাসী কর্মকান্ড চালায়।

এ ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি ও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা যুবলীগের আহবায়ক আশফাক মাহমুদ জন, যুগ্ম-আহবায়ক রাজু আহমেদ, সদর থানা যুবলীগের আহবায়ক শাহ মোঃ ইব্রাহীম খলিল রাজা, যুগ্ম-আহবায়ক হারুনর রশিদসহ যুবলীগ নেতৃবৃন্দ।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের বাণী ডট কম/১৮  আগস্ট ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।